Saturday , 22 May 2021, [bangla_date], [bangla_time]
  • অন্যান্য
banner
আজকের সর্বশেষ সবখবর

ঘনিষ্ঠতা বাড়ছে যশ-নুসরাতের!

Admin
May 22, 2021 5:10 am
Link Copied!

বিনোদন ডেস্ক: যশ-নুসরাত ইস্যুতে আবারো সরব টলিউড। নেট দুনিয়ায় আলোচনা চলছে এ জুটিকে নিয়ে। নতুন একটি ছবির কারণেই ফের আলোচনায় যশ-নুসরাত। ছবিটি শেয়ার করেছেন একটি প্রসাধনী প্রস্তুতকারক সংস্থার মালিক রাজকুমার গুপ্তা।
যশ-নুসরাতের সঙ্গে নিজের সেলফি শেয়ার করে রাজ লিখেছেন ‘পার্টি টাইম’। তাতেই নেটিজেনদের মনে নানা প্রশ্ন। কেউ কেউ বলছেন, ঘনিষ্ঠতা বাড়াচ্ছেন যশ-নুসরাত। আর অনেকে মনে করছেন, বেশ ভালো সময়ই কাটাচ্ছেন তারা।
যদিও এ জুটিকে নিয়ে আলোচনা নতুন কিছু না। লম্বার সময় ধরে আলোচনার শীর্ষে তারা। মূলত স্বামী নিখিল জৈনের সঙ্গে সর্ম্পকের অবনতি হওয়ার পর আলোচনায় এসেছেন তারা। গত বছর পূজার পর স্বামী নিখিল জৈনের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে নুসরাতের। এক ছাদের নীচে থাকছেন না তারা- এমন খবরও প্রকাশ করেছিল একাধিক ভারতীয় সংবাদমাধ্যম। অনেকে ধারণা করেছিলেন নুসরাত-নিখিলের মাঝে ঢুকে পড়েছে তৃতীয় ব্যক্তি। আর অভিযোগের তীর যশের দিকে ছিল।
তবে বিধানসভা নির্বাচনে যশ বিজেপিতে যোগ দেওয়ার পর অনেকে ভেবেছিলেন নুসরাত-যশের সর্ম্পকে ভাটা পড়বে। কিন্তু তা আর হয়নি। বরং তাদের সম্পর্ক আগের মতোই মধুর রয়ে গেছে। নেট দুনিয়ার পোস্ট থেকে এমনটাই ধারণা করা যাচ্ছে।
এর আগে গত বুধবার (১২ মে) নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন নুসরাত। ক্যাপশনে লিখেছিলেন, ‘গিটারের সঙ্গে খেলা কর, মানুষের সঙ্গে নয়।’ অন্যদিকে যশও তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘মানুষের পাহাড়ের মতো মনের শিখরে পৌঁছানোই সবচেয়ে কঠিন কাজ।’

তাদের এ পোস্টকে ঘিরেই শোরগোল শুরু হয়েছে টলিপাড়ায়। অনেকে মনে করছেন, তাদের আবেগ যেন কোনো বাধা মানছে না। নতুন করে আবার এ জুটির প্রেমের গুঞ্জন উসকে দিয়েছেন কেউ কেউ। তবে বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি যশ-নুসরাত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।