Saturday , 9 October 2021, [bangla_date], [bangla_time]
  • অন্যান্য
banner
আজকের সর্বশেষ সবখবর

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায় বিএনপি , এম পি মোশারফ হোসেন ।

Admin
October 9, 2021 3:34 pm
Link Copied!

 

ফজলে রাব্বী নন্দীগ্রাম প্রতিনিধি : নন্দীগ্রাম উপজেলার পাঠান স্কুল মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি এন পি) এর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া পৌরসভার মেয়র ও সাবেক জেলা বিএনপির সভাপতি জনাব রেজাউল করিম বাদশা, বগুড়া ৩৯ কাহালু- নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য জনাব আলহাজ্ব মোশারফ হোসেন, আরো উপস্থিত ছিলেন জনাব মাহাবুবুর রহমান বকুল,জনাব খাইরূল বাশার,শহিদুল ইসলাম সালাম,মনিরুত জামান মনি,মাফতুন আহম্মেদ খান (রুবেল),জহুরুল ইসলাম, বেলায়েত হোসেন আদর,যুবদল নেতা প্রভাষক জিল্লুর রহমান, ৪নং থালতামাঝগ্রাম ইউনিয়নের বিএনপির আহ্বায়ক মাসুদ রানা মজিদ, যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব নজরুল ইসলাম, আব্দুল হামিদ মন্ডল সহ আরো অনেক উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ে নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।
বক্তারা বেগম খালেদা জিয়ার মুক্তি সহ আগামী নির্বাচনে নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচন হওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান ।
বক্তারা আরো বলেন , আওয়ামী লীগ সরকার জনগনের বাক স্বাধীনতাকে হরন করে নিয়েছে।
মিথ্যা মামলা দিয়ে আমাদের হয়রানির করছে,
মোশারফ হোসেন বলেন আমাদেরকে সংসদে কথা বলতে দেওয়া হয়না ।
তিনি আরো বলেন আগামী নির্বাচনে বিএনপির জয় নিশ্চিত সে জন্যই সরকার ফেয়ার নির্বাচনে ভয় পায় ।
অনুষ্ঠান শেষে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া করা হয় ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।