Tuesday , 12 October 2021, [bangla_date], [bangla_time]
  • অন্যান্য
banner
আজকের সর্বশেষ সবখবর

নন্দিগ্রাম গোলায় রশি ঝুলিয়ে এক যুবকের আন্তহত্যা।

Admin
October 12, 2021 7:51 am
Link Copied!

আবু তাহের নন্দীগ্রাম বগুড়া । ১২,১০,২০২১ইং রোজ মঙ্গলবার বগুড়া জেলা নন্দিগ্রাম উপজেলা ৩নং ভাটরা ইউনিয়নে ছোটকুন্চি গ্রামের শ্রী ওরেন চন্দ্র সরকারের ছেলে শ্রী কনক চন্দ সরকার ২০ আনুমানিক সকাল ৮টার সময় গোলায় রশি ঝুলিয়ে আন্তহত্যা করে।
ঘটনা স্থলে গিয়ে জানা যায় তার বাবা বলে আমি সকাল বেলা আমার ছেলেকে টাকা হাতে দিয়ে বলি তুমি পূঁজার বাজার করার জন্য বাজারে যাও। এই বলে আমি জমিতে ঔষধ দেওয়ার জন্য মাঠে যাই। কিছুক্ষন পর আমার কাছে খবর আসে যে আপনার ছেলে গোলায় দড়ি দিয়ে মারা গেছে। তখন আমি পাগলের মত দৌড়ে বাড়িতে আসি। এসে দেখি ঘটনা সত্য।
তার মা প্যারালাইস রোগে অনেক দিন যাবৎ বিছানায় পরে আছে।
এ ব্যাপারে তার ছোট বোন কুমারী রিংকু সরকার ১৬ এর সাথে কথা বল্লে সে বলে আমার ভাই আমার নিকট খাবার চেয়ে বলে আমি বাজারে যাবো। তখন ভাইকে খাবার দিয়ে বাহিরে খোলায় কাজ করছি। কাজ ষেশে বাড়ির ভিতর এসে দেখি ঘড়ের দরজা বন্ধ। ভাই কে ডাক দিলে কোন সারাশব্দ পাই না। তখন আমি চিৎকার করলে আসেপাসের বাড়ির লোক জন চলে আসে। ঘড়ের দরজা বন্ধ দেখে তারা দরজা ভেঙ্গে ঘড়ে ঢুকে দেখে যে আমার ভাই গোলায় রশি ঝুলিয়ে আছে।
এ ঘটনা গ্রামের লোক কুমিড়া পন্ডিত পুকুর পলিশ ফাঁড়িতে খবর দেয়। খবর পেয়ে অফিসার এস,আই মোঃ নূর মোহম্মাদ পুলিশ ফোর্স সঙ্গে নিয়ে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে বগুড়া জিয়া মেডিকেল হাসপালে ময়না তদন্তের জন্য প্রেরন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।