Sunday , 15 August 2021, [bangla_date], [bangla_time]
  • অন্যান্য
banner
আজকের সর্বশেষ সবখবর

নন্দীগ্রামে নানান আয়োজনে জাতীয় শোক দিবস উদযাপন

Admin
August 15, 2021 2:11 pm
Link Copied!

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়ার নন্দীগ্রামে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। রবিবার (১৫ আগস্ট) সকালে নন্দীগ্রাম উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, জাতীয় মহিলা সংস্থা বঙ্গবন্ধুর মুর‍্যালে পৃথক পৃথক ভাবে শ্রদ্ধা নিবেদন করেন। সকাল ১০ টায় পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাতের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা, মেয়র আনিছুর রহমান, ওসি আবুল কালাম, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত , শ্রাবণী আকতার বানু, ইউপি চেয়ারম্যান মোরশেদুল বারী প্রমূখ।
এরপূর্বে বাসষ্ট্যান্ড বঙ্গবন্ধু চত্বরে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা’র সঞ্চলানয় শোক সভা অনুষ্ঠিত হয়। এছাড়া পৌর ভবনে মেয়র ও পৌর আ’লীগের সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।