Sunday , 21 November 2021 | [bangla_date]
  1. অপরাধ
  2. আইন ও বিচার
  3. আন্তর্জাতিক
  4. এলাকার খবর
  5. খেলা
  6. জাতীয়
  7. টপিক – ফ্রিল্যান্সিং
  8. তথ্যপ্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. প্রবাস
  12. বগুড়ার উপজেলা
  13. মিডিয়া
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল

নন্দীগ্রামে ৪ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

প্রতিবেদক
Admin
November 21, 2021 12:09 pm

রাজু আহমেদ নিজস্ব প্রতিনিধিঃ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ৪টি ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড।গতকাল রবিবার বিকেলে দলীয় কার্যালয়ে কেদ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া স্বাক্ষরিত তালিকা প্রকাশ করা হয়।

উপজেলার ৪টি ইউনিয়নের নৌকা প্রতীক পেলেন যারা : নন্দীগ্রাম সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মখলেছুর রহমান মিন্টু, ভাটরা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোরশেদুল বারী, থালতা মাজগ্রাম ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান নান্টু ও ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী।

উপজেলার ৪টি ইউপির চেয়ারম্যান পদে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এরপরে গত শনিবার (২০ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় ইউপির নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেন বলে জানা গেছে।

নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) আনোয়ার হোসেন রানা এলএলবি বলেন, বিগত সময়ের চেয়ে এই উপজেলা আওয়ামী লীগ এখন শক্তিশালী ও ঐক্যবদ্ধ। জনগণের ভোটেই ইউপি নির্বাচনে ৪টি ইউনিয়ন পরিষদেই নৌকা মার্কার প্রার্থী বিজয় হবে ইনশাআল্লাহ।

চতুর্থ ধাপের ঘোষিত তফশিল অনুযায়ী মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ছিল ২৫ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২৯ নভেম্বর, বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়ের ৩০ নভেম্বর থেকে ০২ ডিসেম্বর, আপিলের নিষ্পত্তি ০৩ থেকে ০৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ০৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ০৭ ডিসেম্বর এবং ২৩ ডিসেম্বর ব্যালট পেপারের মাধ্যেমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানায়।

সর্বশেষ - অপরাধ