Monday , 9 August 2021, [bangla_date], [bangla_time]
  • অন্যান্য
banner
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের সিংড়া মানিক চাপর রাস্তার বেহাল দশা

Admin
August 9, 2021 3:19 pm
Link Copied!

 

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি

নাটোরের সিংড়া উপজেলা উত্তর অংশে ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়নের মানিক চাপর ও পাশের গ্রাম একদিন তোলায় দেড় কিলোমিটার রাস্তার কাজ বাকি থাকায় দূর্ভোগে ভুগছে এলাকার জনসাধারণ মানুষ।

এই দেড় কিলোমিটার রাস্তার জন্য বিপাকে পড়েছে চার গ্রামের হাজার হাজার মানুষ। মানিক চাপর একটি সুনাম ধন্য গ্রাম এখানে একটি ডাকঘর আছে ,এবং জল ও স্থল পথের খুব সুন্দর যোগাযোগ ব্যবস্থা থাকলেও সমস্যার সৃষ্টি করে রেখেছে এই দেড় কিলোমিটার রাস্তা।

এলাকার ধান গম সরিষা ভুট্টা সহ বিভিন্ন ধরনের ফসলাদি ফলিয়ে থাকে এলাকার কৃষক, এইসব কৃষিপণ্য বিক্রয় করতে অনেক ভোগান্তি পড়তে হয় কৃষকের। যাতায়াত ব্যবস্থা খারাপ থাকার জন্য অতি অল্প দামে নিজ এলাকাতেই বিক্রি করতে হয় ধান গম সরিষা এবং যাবতীয় ফসলাদি।

তাই এই চার গ্রামের হাজার হাজার মানুষের দাবি এই দেড় কিলোমিটার রাস্তার কাজের জন্য সরকারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি এবং চেয়ারম্যান মেম্বার জনপ্রতিনিধিদের কাছে দাবি করেছে এলাকাবাসী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।