Monday , 17 May 2021, [bangla_date], [bangla_time]
  • অন্যান্য
banner
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা সেতু দেখে বাড়ি ফেরার সময় প্রাণ গেল তিন বন্ধুর

Admin
May 17, 2021 6:56 pm
Link Copied!

পদ্মা সেতু দেখে বাড়ি ফেরার সময় প্রাণ গেল তিন বন্ধুর

তারা হলেন, নড়াইল পৌরসভার মহিষখোলা গ্রামের গাজী আমিনুর রহমানের ছেলে রাউফুল গাজী (১৭), লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল জমাদ্দারের ছেলে তুর্য জমাদ্দার (১৭) এবং শহরের আব্দুল মান্নানের ছেলে সান (১৭)।

বিষয়টি নিশ্চিত করেছেন তাদের পরিবার, তারা জানায়, সোমবার (১৭মে) সকালে মোটরসাইকেল যোগে তারা পদ্মা সেতু দেখতে যায়। সন্ধ্যার ফেরার সময় মাওয়া-নড়াইল মহাসড়কের জয় বাংলা নামক স্থানে পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই বন্ধু মারা যায়। মুমূর্ষু অবস্থায় গোপালগঞ্জ সদর হাসপাতালে নেয়ার সময় সান মারা যায়।

নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম-বার নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মোটরসাইকেল ও ড্রাইভিং লাইসেন্স এবং হেলমেট যারা পরেন না তাদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে অভিযান চালানো হচ্ছে। নিয়ম মানলে এ মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটতো না।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।