Wednesday , 7 April 2021, [bangla_date], [bangla_time]
  • অন্যান্য
banner
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় মার্কেট খোলার দাবিতে ব্যবসায়ীদের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

Admin
April 7, 2021 3:29 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক-

সরকার ঘোষিত দেশব্যাপী এক সপ্তাহের বিধিনিষেধের তৃতীয় দিন ব্যবসায়ীরা বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

বুধবার (০৭ এপ্রিল) দুপুরে শহরের সাতমাথায় নিউ মার্কেট, সেখ সফির উদ্দিন সুপার মার্কেট, আল আমিন কমপ্লেক্সের এবং স্টেশন রোডে হঠাৎ মার্কেটের ব্যবসায়ী ও কর্মচারীরা স্বাস্থ্যবিধি মেনে মার্কেট খুলে দেয়ার দাবিতে এ বিক্ষোভ ও মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে ব্যবসায়ীরা লকডাউন প্রত্যাহার করুন, অর্থনীতির চাকা সচল করুন, অনাহারের বিরুদ্ধে লড়াই করুন, আমাদের দাবি মানতে হবে, দোকানপাট খুলতে হবে, ইত্যাদি নানা শ্লোগান দিয়ে তাদের দাবি জানাতে থাকেন।

ব্যবসায়ীরা বলেন, সামনে রমজান, স্বাস্থ্যবিধি মেনে মার্কেট খুলে দেওয়া হলে তারা বিপুল অঙ্কের আর্থিক ক্ষতি থেকে রক্ষা পাবেন। গত বছর করোনাকালে এমনিতেই তারা ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। তারা করোনা সংক্রমণ রোধে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলবেন বলে জানান।

উল্লেখ্য, গত মার্চের শেষ দিক থেকে দেশে সংক্রমণ ও মৃত্যুর আকস্মিক ঊর্ধ্বগতি দেখা যাচ্ছে। হাসপাতালগুলোতে রোগীর ভিড় বাড়তে থাকার পরিপ্রেক্ষিতে সরকার ৫ এপ্রিল থেকে সারাদেশে বিধিনিষেধ জারি করে। এরই অংশ হিসেবে সারাদেশে গণপরিবহনসহ জরুরি সেবার বাইরে সব ধরনের পরিবহন চলাচল বন্ধ ঘোষণা করা হয়। শিল্পকারখানা সীমিত আকারে চালু রেখে বন্ধ করা হয় অফিস-মার্কেট। যদিও এই বিধিনিষেধ আরোপের পর থেকে বগুড়াসহ দেশের বিভিন্ন স্থানে দোকান-মার্কেট খুলে দেওয়ার দাবিতে বিক্ষোভসহ সড়ক অবরোধ করতে দেখা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।