Monday , 2 August 2021, [bangla_date], [bangla_time]
  • অন্যান্য
banner
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরের তিরাইল হতে বিশ্বার রাস্তা দীর্ঘ দিন ধরে বেহাল দশা দেখার নাই কেউ

Admin
August 2, 2021 7:50 pm
Link Copied!

সাজিদ হাসান সবুজ, নিজস্ব প্রতিবেদক-

বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়ন এর তিরাইল হতে বিশ্বা হাই স্কুল পর্যন্ত প্রায় ১.৫ কিলোমিটার কাঁচা রাস্তা দির্ঘ দিন সংস্কারের অভাবে বেহাল দশা দুর্ভোগে এলাকাবাসী ।
এলাকাবাসীর দাবি এলাকার গুরুত্বপূর্ন এই রাস্তা বহুদিন অনেক আগে থেকেই বেহাল দশা,দেখার মতো কেউ নেই ।এই রাস্তাটি অবহেলায় পড়ে আছে।এই রাস্তার দুর্ভোগ দেখে অনেক জনপ্রতিনিধি কাজ করার প্রতিশ্রুতি দিলেও আজ পর্যন্ত বাস্তবায়নে কেউ আনতে পারে নি।

এলাকাবাসীর চলাচলের গুরুত্বপূর্ণ এই রাস্তা দিয়ে প্রতিদিন এলাকাবাসী দিনের পর দিন কষ্ট করে পায়ে হেঁটে যাতায়াত করে। , রাস্তাটির গুরুত্ব অনুধাবন করে বগুড়া-৫ (শেরপুর-ধূনট) আসনের জাতীয় সংসদ সদস্য হাবিবুর রহমান এমপির সুদৃষ্টি কামনা করছেন এলাকাবাসী।

এলাকা সূত্রে জানা যায়, অনেকদিন ধরে এ রাস্তার সংস্কার কাজও না করার কারনে রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।
জরুরি অবস্থায় রোগী অ্যাম্বুলেন্স করে হাসপাতালে নেয়া সম্ভব হয় না বলে তাদের বিনা চিকিৎসায় মৃত্যুবরণ করতে হয়। রাস্তাটির অতি তারাতারি সংস্কারের ব্যবস্থা করা না হলে অত্র এলাকার জনগণের দুর্ভোগের সীমা থাকবে না।

সাম্প্রতিক বর্ষায় রাস্তার মাঝখানের গর্তে পানি জমে প্রায় ডোবায় পরিণত হয়। অত্র এলাকার কৃষকরা তাদের উৎপাদিত ফসল বাজারজাত করতে অসুবিধার সম্মুখীন হচ্ছেন। অনেক সময় পরিবহনের অভাবে ভালো দামে উৎপাদিত ফসল সরবারহ করতে পারছে না। বেহাল রাস্তাটি অবিলম্বে সংস্কারের জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের পদক্ষেপ দাবি করেছেন স্থানীয় জনসাধারন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।