Sunday , 29 August 2021 | [bangla_date]
  1. অপরাধ
  2. আইন ও বিচার
  3. আন্তর্জাতিক
  4. এলাকার খবর
  5. খেলা
  6. জাতীয়
  7. টপিক – ফ্রিল্যান্সিং
  8. তথ্যপ্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. প্রবাস
  12. বগুড়ার উপজেলা
  13. মিডিয়া
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল

মহাস্থানে ভূয়া কাবিনে বিবাহ, ৩বছর স্বামী স্ত্রী পরিচয়ে ধর্ষণের অভিযোগে কোর্টে মামলা দায়ের

প্রতিবেদক
Admin
August 29, 2021 3:14 pm

মেহেদী হাসান লিটনঃ
বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানে ভূয়া কাবিন নামায় এক যুবতীকে বিয়ের প্রলোভনে ৩ বছর ধরে ধর্ষণের অভিযোগ। স্ত্রী’র অধিকার ফিরে পেতে স্বামী ও কাজীর বিরুদ্ধে কোর্টে মামলা দায়ের।
মামলা সূত্রে জানা গেছে,বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান নামা পাড়া গ্রামের মোজাম্মেল হক এর মেয়ে মমতাজ বেগম(২৩) কে একই উপজেলার মহাস্থান গড় বানারশি গ্রামের মৃতঃ মকবুল হোসেন তহশীলদার এর পুত্র ও মকবুল হোসেন আদর্শ কেজি স্কুলের প্রতিষ্ঠাতা বিশিষ্ট ছমিল ও কাঠ ব্যবসায়ী গোলাম রব্বানী খান রাখু (৪৭) মহাস্থান কাজী অফিসে গত ০২/০৮/২০১৮ ইং ইসলামী শরিয়ত বিধান অনুযায়ী ৫ লক্ষ টাকা দেন মোহরানা ধার্য্যে বিবাহ করে করে বলে মামলায় বাদী উল্লেখ করেন। বাদী আরও বলেন বিবাহের পর গোলাম রব্বানী খান রাখু তাকে নিয়ে বগুড়া সুলতানগঞ্জ পাড়া, হাকির মোড় নিজ বাসায় ১বছর ও তৎপর রাখুর পরিচালনাধীন মহাস্থান মকবুল হোসেন আদর্শ কেজি স্কুল সংলগ্ন আবাসিক রুমে ১১ মাস এবং বাঁকি সময় তার নিজ বাড়িতে অবস্থান করিয়া সুখে শান্তিতে ঘর সংসার করে আসে।তার সাথে স্বামী রাখু সব সময় খারাপ ব্যবহার ও শারিরীক এবং মানষিক নির্যাতন করতে থাকলে বাদিনী তার স্বামীর কাছ থেকে তাদের বিবাহের কাবিননামার কপি চায়, সে আজ, কাল দিচ্ছি বলে কালক্ষেপন করে। পরে বাদীনী কাজীর কাছে কাবিননামার জাবেদা নকল চাইতে গেলে তার স্বামী রাখুর কু-পরামর্শে কাজী কাবিননামার কপি দিতে অপরাগতা প্রকাশ করেন। সর্বশেষ গত ১৩/০৭/২০২১ ইং রাতে মমতাজ বেগম তার স্বামী রাখুর সাথে দৈহিক মেলামেশা কালে পুনরায় তাদের বিবাহের রেজিঃকৃত কাবিননামার কপি চাইলে তার স্বামী বলে তাদের মধ্যে কোনরুপ রেজিঃকৃত কাবিননামা সম্পাদিত হয় নাই, এবং তাকে শারীরিকভাবে নির্যাতন মারপিট করে একবস্ত্রে তার বাড়ী থেকে বের করে দেয়। পরে মমতাজ বেগম বাবার বাড়ি চলে আসে এবং তার বাবা মাসহ আত্মীয় স্বজনকে বিষয়টি খুলে বলেন এবং বাদীনী মমতাজ বেগম গত ২৯/০৭/২০২১ ইং আইনজীবীর মাধ্যমে রেজিঃকৃত কাবিন নামার জাবেদা নকল চেয়ে ২নং আসামী কাজীর বরাবরে লিগ্যাল নোটিশ প্রেরন করে।
২ নং আসামী কাজী লিগ্যাল নোটিশ প্রাপ্ত হয়েও বাদিনীকে কাবিননামার জাবেদা নকল সরবরাহ করে নাই বলে উল্লেখ করেন বাদীনি বুঝতে পেরে তাকে ভূয়া কাবীননামা সৃষ্টি করে মিথ্যা বিবাহের প্রলোভনে গত ৩ বছর ধরে আসামী গোলাম রব্বানী খান রাখু স্বামী-স্ত্রী হিসাবে দৈহিক সম্পর্ক স্থাপন করে ধর্ষন করেছে।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

বগুড়া স্টেডিয়াম ফাঁড়ি এলাকায় অন্যায়ের প্রশ্রয় দেওয়া হবে না, সহকারী ইনচার্জ খোরশেদ

দিনে দিনে তরুন ও যুবকদের আস্থার প্রতিক হয়ে উঠছেন চেয়ারম্যান প্রার্থী মজনুর রহমান মজনু

জাকারবার্গকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা!

জাকারবার্গকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা!

নন্দীগ্রামে ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে জননেতা আনোয়ার হোসেন রানা কে সংবর্ধনা

নন্দীগ্রামে ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে জননেতা আনোয়ার হোসেন রানা কে সংবর্ধনা

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে বগুড়ার শেরপুরে মানববন্ধন

হেফাজত নেতা হারুন ইজহার কারাগারে

বগুড়া র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ০২ জন গ্রেফতার

বগুড়ার নন্দীগ্রামে বজ্রপাতে ধানকাটা শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

এই মাত্র পাওয়া আবহাওয়া বার্তা

কারখানা খোলার ঘোষণা দেওয়া পাটুরিয়া ঘাটে ঢল নেমেছে মানুষের