Friday , 19 November 2021 | [bangla_date]
  1. অপরাধ
  2. আইন ও বিচার
  3. আন্তর্জাতিক
  4. এলাকার খবর
  5. খেলা
  6. জাতীয়
  7. টপিক – ফ্রিল্যান্সিং
  8. তথ্যপ্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. প্রবাস
  12. বগুড়ার উপজেলা
  13. মিডিয়া
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল

যুবলীগ নেতা আদিলের উপর হামলার প্রতিবাদে নন্দীগ্রাম উপজেলা যুবলীগের মানববন্ধন

প্রতিবেদক
Admin
November 19, 2021 9:34 am

রাজু আহমেদ নিজস্ব প্রতিনিধিঃ

বগুড়া জেলা যুবলীগের দপ্তর সম্পাদক (প্রস্তাবিত কমিটি) জাকারিয়া আদিল, যুবনেতা শহিদুল ইসলাম ও পান্না সরকারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলা যুবলীগের উদ্যোগে মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকাল ৩টায় নন্দীগ্রাম উপজেলা যুবলীগের আয়োজনে ও উপজেলাধীন কুন্দারহাট বাসষ্ট্যান্ডে যুবলীগ-ছাত্রলীগের যৌথ উদ্যোগে আয়োজিত মানববন্ধন ও সমাবেশে জেলা যুবলীগের দপ্তর সম্পাদক (প্রস্তাবিত) জাকারীয়া আদিলের উপর চিহ্নিত সন্ত্রাসীদের ঘৃণ্য আক্রমণের তীব্র নিন্দা ও জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়।

মানববন্ধন ও সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি দুলাল চন্দ্র মহন্ত। সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শামীম, সাংগঠনিক সম্পাদক স্বপন চন্দ্র মহন্ত, উপজেলা যুবলীগের সহ-সভাপতি এম আর জামান রাসেল, যুগ্ম সাঃ সম্পাদক জিল্লুর রহমান রয়েল, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহিনুর রহমান সহ যুবলীগ ও ছাত্রলীগের সকল স্তরের নেতাকর্মীবৃন্দ।

সর্বশেষ - অপরাধ