Monday , 11 October 2021, [bangla_date], [bangla_time]
  • অন্যান্য
banner
আজকের সর্বশেষ সবখবর

রামকৃষ্টপুর চৌদিঘী হাইস্কুল মাঠে চেয়ারম্যান পদপ্রার্থী মজনুর কর্মী সভায় গনজোয়ার

Admin
October 11, 2021 4:56 am
Link Copied!

 

নন্দীগ্রাম বগুড়া প্রতিনিধিঃ
বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার ৩ নং ভাটরা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চলছে হাট বাজার পাড়া মহল্লায় গনসংযোক ও কর্মী সভা করে চলছেন চেয়ারম্যান পদপ্রার্থী মজনুর রহমান মজনু। তারই ধারাবাহিকতায় রামকৃষ্টপুর চৌদিঘী দুই গ্রামের কর্মীদের আয়োজনে ১০ ই অক্টোবর ২০২১ ইং রোজ রবিবার ভাটরা ইউনিয়নের রামকৃষ্টপুর চৌদিঘী দ্বি মুখী উচ্চ বিদ্যালয় কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনী কর্মী সভায় ৩ নং ভাটরা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে ছুটে আসা হাজারো জনতায় কর্মী সভা গনজোয়ারে পরিনত হয়।

চৌদিঘী গ্রামের মোঃ শরিফুল ইসলাম মিলুর সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন ভাটরা ইউনিয়নের ৫৬ টি গ্রাম থেকে আসা চেয়ারম্যান পদপ্রার্থী মজনুর রহমান মজনুর কর্মী সমর্থকবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে নির্বাচনী বক্তব্য প্রদান করেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মজনুর রহমান মজনু।
প্রসঙ্গগত, মজনুর রহমান মজনু ১৯৯৩ সাল থেকে বগুড়া সরকারি শাহ সুলতান কলেজ চাত্র সংসদের মধ্য দিয়ে রাজনিতিতে পদার্পন করেন, এরপর আওয়ামী লীগের দুঃসময়ে নন্দীগ্রাম উপজেলা ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগের আহ্বায়কের দায়িত্ব পালন করে বর্তমান নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। মজনুর রহমান মজনু ৩ নং ভাটরা ইউনিয়নের সাবেক জনন্দিত চেয়ারম্যান মরহুম জালাল উদ্দীন মন্ডলের ২য় পুত্র।

মজনুর রহমান মজনু তার বক্তব্যে বলেন, আমি যখন দেখলাম আমার বাবার সাবেক চেয়ারম্যান মরহুম জালাল উদ্দীন মন্ডলের হাজারো স্বপ্ন ইউনিয়নে বিলিন হতে চলছে। ঠিক তখনিই বাবার আদর্শকে ফিরে আনতে আমি নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করি। শুরুতে ৫০ % তরুনদের সমর্থনে এগুতে থাকলে আজ ইউনিয়নের ৭০% মানুষ আমাকে সমর্থন করে বিভন্ন প্রান্ত থেকে আমার কাছে ছুটে আসে, বিনিময়ে তাদের কে ভালোবাসা ছাড়া আর কিছু দিতে পারি নাই।
তিনি আরো বলেন, মহান রব্বুল আলামীন আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে ৩ নং ভাটরা ইউনিয়নকে একটি ক্ষুধা দারিদ্রমুক্ত আধুনিক ও মডেল ইউনিয়ন আপনাদের উপহার দিবো, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, ৩ নং ভাটরা ইউনিয়নে যে চারজন নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী তাদের মধ্যে আমি মজনুুর রহমান মজনু ত্যাগী নেতা হিসাবে অনেক এগিয়ে। পরিশেষে সকলের দোয়া সহযোগিতা ও ভোট প্রর্থনা করে বক্তব্য শেষ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।