Wednesday , 28 July 2021, [bangla_date], [bangla_time]
  • অন্যান্য
banner
আজকের সর্বশেষ সবখবর

সদরের ফাঁপোড় ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক রকির জানাজা শেষে দাফন সম্পন্ন

Admin
July 28, 2021 5:02 pm
Link Copied!

সদরের ফাঁপোড় ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক রকির জানাজা শেষে দাফন সম্পন্ন

বুধবার বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মমিনুর ইসলাম রকির ২ টি জানাজা শেষে দাফন সম্পন্ন হয়।
মঙ্গলবার রাত অনুমান সাড়ে ৯ টার বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়ন হাটখোলা মসজিদ থেকে এশার নামাজ পড়ে বের হওয়ার সময় পূর্ব শত্রুতার জের ধরে ইউনিয়ন আওয়ামীলীগেে যুগ্ন আহবায়ক ও ফাঁপোড় উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি, তরুন রাজনীতিবিদ , সমাজ সেবক মমিনুর ইসলাম রকি (৩৫)কে কুপিয়ে হত‍্যা করে দূর্বৃত্তরা।
পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেড়জ হাসপাতালে প্রেরণ করে। মযনা তদন্ত শেষে পরিবারের সদস্যরা বুধবার তার লাশ নিয়ে এসে বিকাল ৪ টায় প্রথমে তার গ্রামের বাড়ী ফাঁপোড় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়, পরে তার শহরের বাড়ী বৃন্দাবন পাড়া ঈদগহ মাঠে ২য় জানাজা শেষে বৃন্দাবনপাড়া কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজা নামাজে শরীক হন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সাধারণ সম্পাদক ও বগুড়া চেম্বার অব কমার্সের সহ সভাপতি মাফুজুল ইসলাম রাজ-, ফাঁপোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মহরম আলী, সহ সমাজ সেবক, আওয়ামীরীগ, বিএনপি এবং বিভিন্ন রাজনীতিক দলের নেতৃবৃন্দ।
তার মৃত্যুতে নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে রকির হত্যাকারীদেরকে দ্রুত আটক করে কঠিন শাস্তি প্রদানের জন্য পুলিশ প্রশাসন সহ সংশ্লষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান। তার অনাঙ্খাকিত হত্যাকান্ডে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জানাজায় উপস্থিত নেতৃবৃন্দ বলেন তার মৃত্যুতে আমরা একজন আওয়ামী পরিবারের তরুন নেতৃত্বকে হারালাম, মহান আল্লাহ তাকে জান্নাত দান করুন, আমিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।