Saturday , 9 October 2021, [bangla_date], [bangla_time]
  • অন্যান্য
banner
আজকের সর্বশেষ সবখবর

৩নং ভাটারা ইউনিয়নের মরহুম জালাল উদ্দিন মন্ডলের সুযোগ্য সন্তান মজনু নির্বাচনী প্রচারণা

Admin
October 9, 2021 6:56 am
Link Copied!

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি

 

বগুড়া নন্দীগ্রাম ৩নং নাম্বার ভাটরা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মরহুম জালাল উদ্দিন মন্ডলের সুযোগ্য সন্তান মজনুর রহমান মজনু আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পদপ্রার্থী এবং নৌকা মার্কার প্রত্যাশী হয়ে ৩নং ভাটরা ইউনিয়ন বাসীর পাশে থেকে একযোগে কাজ করে যেতে চান।

৯নং ওয়ার্ড ভড় তেতুলিয়া মাঝ গ্রাম নির্বাচনী প্রচারণায় সন্ধ্যায় আঙিনা বৈঠকের সময় এসব কথা বলেন , এ সময় উপস্থিত ছিলেন মজনুর রহমান মজনু সহ আওয়ামী লীগ সমর্থক ৩নং ভাটরা ইউনিয়নের আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। আরো উপস্থিত ছিলেন ভড় তেতুলিয়া মাঝগ্রাম রায়পাড়া বেলঘড়িয়া সহ এলাকার ভোটার এবং নেতৃবৃন্দ সন্ধ্যায় এই বৈঠকের জয় জয় ধ্বনিতে মুখরিত হয়ে উঠে মাঝগ্রাম সন্ধ্যা আঙিনা বৈঠক হাজারো মানুষের জয় বাংলার ধ্বনি মুখরিত হয়ে উঠে বৈঠকটি এবং সেইসঙ্গে এলাকার মুরুব্বি সহ সকল স্তরের মানুষের নিকট নির্বাচনী দোয়া চেয়েছেন মুজিব সৈনিক মজনুর রহমান মজনু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।