Sunday , 2 May 2021 | [bangla_date]
  1. অপরাধ
  2. আইন ও বিচার
  3. আন্তর্জাতিক
  4. এলাকার খবর
  5. খেলা
  6. জাতীয়
  7. টপিক – ফ্রিল্যান্সিং
  8. তথ্যপ্রযুক্তি
  9. দুর্ঘটনা
  10. ধর্ম
  11. প্রবাস
  12. বগুড়ার উপজেলা
  13. মিডিয়া
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল

৬ ভোটে এগিয়ে শুভেন্দু, বাকি এক রাউন্ড

প্রতিবেদক
Admin
May 2, 2021 10:52 am

পশ্চিমবঙ্গ বিধানসভার নির্বাচনে সবচেয়ে গুরুত্বপূর্ণ আসন নন্দীগ্রামে যেন সাপ-লুডোর খেলা চলছে। এক বার মমতা এগোচ্ছেন, তো একবার শুভেন্দু। ১৫ রাউন্ড শেষে ৮ হাজার ভোটে মমতা বন্দ্যোপাধ্যায় এগিয়ে গেলেও ১৬ রাউন্ড গণনার শেষে মাত্র ৬ ভোটে পিছিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে এগিয়ে রয়েছেন শুভেন্দু। বাকি আর এক রাউন্ড ভোটগণনা।

রোববার (২ মে) ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়েছে, সকাল ৮টায় বিধানসভার ২৯২ আসনের ফলাফল গণনা শুরু হয়েছে । প্রথম রাউন্ড থেকেই পিছিয়ে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে দুপুর ২টার পর থেকে পরিস্থিতি পাল্টাতে থাকে। সর্বশেষ ১৫ রাউন্ড শেষে ৮ হাজার ভোটে মমতা বন্দ্যোপাধ্যায় এগিয়ে গেলেও ১৬ রাউন্ড গণনার শেষে মাত্র ৬ ভোটে পিছিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে লড়াইয়ের সর্বশেষ ফলাফলটা আর কিছুক্ষণ পরেই পরিষ্কার হয়ে যাবে।
পশ্চিমবঙ্গে মমতা-শুভেন্দুর দ্বৈরথের দিকেই নজর সবার। নন্দীগ্রামে দ্বিতীয় দফায় ১ এপ্রিল ভোট অনুষ্ঠিত হয়।

মহামারি করোনাভাইরাসের ভয়াবহ দুর্যোগের মধ্যেই শেষ হয় পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। বিধানসভার মোট ২৯৪ আসনের মধ্যে ২৯২ আসনের ৮ দফা এই নির্বাচনের বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ছিল শেষ দফা ভোটগ্রহণ। শান্তিপূর্ণভাবে শেষ হয় নির্বাচন। প্রার্থীর মৃত্যু জনিত কারণে ২টি আসনে ভোট স্থগিত রয়েছে। আগামী ১৬ মে এই ২টি আসনে ভোটগ্রহণ হবে।

সর্বশেষ - অপরাধ